শুক্রবার বিকাল সাড়ে পাঁচটায় যশোরের বাঘারপাড়া উপজেলার খাজুরা বাজারে মা জেনারেল হাসপাতালে কে আর এস হেল্পিং হ্যান্ড ফাউন্ডেশন এর উদ্যোগে বঙ্গবন্ধুর সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

কে আর এস ফাউন্ডেশনের সভাপতি নাজমুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যশোর মেডিকেল কলেজের গাইনি বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডা. নিকুঞ্জ বিহারী গোলদার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মা জেনারেল হাসপাতালের পরিচালক মোঃ আবু তালেব। এছাড়াও মোঃ মারুফ হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলার নারিকেল বাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য এস এম সাখাওয়াত হোসেন।

এসময় শতাধিক মায়েদের ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন যশোর মেডিকেল কলেজের গাইনি বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডা. নিকুঞ্জ বিহারী গোলদার এবং ডাঃ আফরোজা ইয়াসমিন(এম বি,বি এস, পি জি টি গাইনী এন্ড অবস) অনুষ্ঠানে উপস্থিত সকলে ডাক্তার নিকুঞ্জ বাবুর সেবায় সন্তুষ্টি প্রকাশ করেন।

একজন মা বলেন আমরা দিনমজুরি করে খাই ভালো ডাঃ দেখাতে পারি না, এত বড় ডাক্তার বাবু আমাদের এখানে এসে বিনামূল্যে যে সেবা দিলেন আমরা ডাক্তার বাবুর কাছে চির কৃতজ্ঞ থাকবো।

ডা.নিকুঞ্জ বলেন আমি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী। আমি বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে আমার বাকি জীবনটা মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই আপনারা আমাকে আশির্বাদ করবেন।